সাকিবকে নিয়ে সিনেমা বানাতে চান সৃজিত

পশ্চিম বাংলা তথা ভারতের প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি। সিনে জগতের মানুষ হলেও তার ক্রিকেট প্রেমের গল্প কমবেশি অনেকেরই জানা। 


অচিরেই আসছে ভারতীয় নারী ক্রিকেটার মিতালি রাজের জীবনী নিয়ে তার পরিচালিত সিনেমা সাবাশ মিতু। সৃজিত এবার বাংলাদেশে এসে জানালেন সুযোগ এলে সাকিব, এমনকি রকিবুল হাসানের জীবনী নিয়ে সিনেমা বানাতে চান তিনি। 

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের ২য় টেস্টের ৫ম দিনের খেলা স্ত্রী মিথিলার সঙ্গে দেখতে এসেছিলেন। সেখানে গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। সৃজিত জানান ক্রিকেট তার প্রথম প্রেম। 

সৃজিত বলেন, ‘ক্রিকেট আমার প্রথম প্রেম। ক্রিকেট আমাকে যেভাবে উৎসাহিত করে সেভাবে আর কিছু করে না।’ এতদিন সাকিব আল হাসানকে নিয়ে কোন সিনেমা হয়নি- এটা অবাক করেছে সৃজিতকে। তিনি বলেন সুযোগ থাকলে আগ্রহ আছে সাকিবকে নিয়ে সিনেমা বানানোর। 

সৃজিত বলেন, ‘অবশ্যই আছে (সাকিবকে নিয়ে চলচ্চিত্র বানানোর ইচ্ছা)। সাকিবকে নিয়ে এখনো কোন চলচ্চিত্র হয়নি কেন সেটাই ভাবছি। সে এমন একজন আন্তর্জাতিক মানের অলরাউন্ডার, আমি ভেবেছিলাম এতোদিনে তো হুড়োহুড়ি লেগে যাবে কে বানাবে। যদি বানানো হয় অবশ্যই আমার আগ্রহ থাকবে বানানোর জন্য।’

Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports