মিরপুরে মোস্তাফিজ ভক্তের কাণ্ড দেখে অবাক দর্শক

বাংলাদেশের গ্যালারি থেকে খেলার মাঝে দর্শকের মাঠে প্রবেশের ঘটনা প্রায়ই দেখা যায়। এবার একই ঘটনার পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি চলাকালীন মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আবারও এক মোস্তাফিজ ভক্ত মাঠে প্রবেশ করে অদ্ভুত কাণ্ড ঘটিয়েছে।


ইনিংসের ১৩তম ওভার শেষ। নতুন প্রান্ত থেকে খেলা শুরু হবে। কিন্তু খেলা শুরু করা যায়নি যথাসময়ে। নর্দার্ন গ্যালারি থেকে এক দর্শক মাঠের পাশে লোহার উঁচু দেয়াল পেরিয়ে চলে যান মাঠে। এই দর্শক যখন নামার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তখন থেকে মাঠ কর্মীরা দেখছিলেন, তাকে চোখে চোখে রাখছিলেন।

কিন্তু অবাক করা বিষয় তার সঙ্গে দৌড়ে পারেননি কেউই। মাঠে গিয়েই বোলিং প্রান্তে এই দর্শক হাঁটু গেড়ে মাটিতে বসে পা ছোঁয়ার চেষ্টা করেছেন মোস্তাফিজুর রহমানের। জৈব সুরক্ষিত বলয়ে থাকা মোস্তাফিজ হালকা সরে গেছেন। এরপর তাকে মাঠের বাইরে নিয়ে যান নিরাপত্তা কর্মীরা। মোস্তাফিজও মাঠ ছেড়ে চলে যান ড্রেসিংরুমে। ফিল্ডিংয়ে আসেন শামীম হোসেন।

আপাতত মিরপুর থানা হাজতে আছেন ওই সমর্থক। তাকে জিজ্ঞাসাবাদ করছেন পুলিশের কর্মকর্তারা। কি কারণে তিনি এ ভাবে মাঠে প্রবেশ করলেন? তা জানার চেষ্টা করা হচ্ছে। মিরপুর থানা পুলিশ জানিয়েছে, তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে ওই ভক্তের। নিরাপত্তা প্রাচীর ডিঙিয়ে মাঠে প্রবেশের এমন ঘটনায় আলোচনা-সমালোচনা চলছে।

এর আগে মিরপুরে মাশরাফির জন্য এক ভক্ত মাঠে প্রবেশ করেন। চট্টগ্রামে সাকিবের এক ভক্ত মাঠে ঢুকে ফুল দেন। সিলেটেও একই ঘটনা ঘটে। সেবার মুশফিকের জন্য এক ভক্ত মাঠে প্রবেশ করেছিলেন। 


Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports