নতুন কোচ কি তাহলে সালাউদ্দিন দেখে নিন বিস্তারিত...

সেমির স্বপ্ন নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে গিয়েছিল বাংলাদেশ দল। তবে স্বপ্ন যে দুঃস্বপ্ন হিসেবে ফিরে আসবে তা হয়তো কল্পনাতেও ভাবেনি টাইগাররা। যার খেসারাত দিতে হয়েছে পুরো বাংলাদেশকে, সেমির স্বপ্ন তো দূরের কথা সুপার টুয়েলভে রীতিমত ধরাশায়ী ডোমিঙ্গোর শিষ্যরা। 

মূলত এর পড়ই তূমুল সমালোচনাই আসে বাংলাদেশ এর কোচিং স্টাফ নিয়ে। বর্তমানে বাংলাদেশ দলের কোচিং প্যানেলের প্রত্যেকেই বিদেশি। যদিও সাকিব আল হাসান, তামিম ইকবালরা কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন দেশি কোচদের সাথে। বিদেশি কোচ দিয়ে জাতীয় দলের কোচিং প্যানেল ঠাসা, কিন্তু ক্রিকেটাররা ব্যক্তিগত ছন্দ খুঁজে পেতে ছুটে যান দেশি কোচদের কাছে।

আর সেই সিদ্ধান্তের হিসেবে সাকিব-তামিমদের গুরু কোচ মোহাম্মদ সালাহউদ্দীনকে দেখা যাবে জাতীয় দলের নতুন দায়িত্বে বলে জানা গেছে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও সালাহউদ্দীনের কোচিংয়ে মুগ্ধ। পাশাপাশি জাতীয় দলে ক্রিকেটারদের সাথে দীর্ঘদিন ধরে কাজ করা এই কোচকে কাজে লাগাতে বিসিবির সিদ্ধান্ত তাকে জাতীয় দলের সহকারী কোচের দায়িত্ব দেয়া।

সে লক্ষ্যে সালাউদ্দিনকে প্রস্তাবও দেওয়া হয়েছে বিসিবি থেকে। সালাউদ্দিন রাজি থাকলে নিশ্চিতভাবেই তিনি হচ্ছেন টাইগারদের সহকারী কোচ। 

তবে শেষমেষ যদি সালাহউদ্দীন জাতীয় দলে দায়িত্বে আসেন, নিসন্দেহে তা বাংলাদেশের ক্রিকেটকে আরো এগিয়ে যেতে সহায়তা করবেন। কারন তখন প্লেয়াররা নিজেদের পছন্দের সালাহউদ্দীন স্যারকে পাশে পাবেন, যে তাদের ভালো-খারাপ সময়ে তাদের সার্পোট করে যায়।

Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports