বাংলাদেশ সফর নিয়ে বাবর আজমদের যে পরিকল্পনা

চলতি টি-২০ বিশ্বকাপ থেকে বিদায় ঘন্টা বেজে গেছে পাকিস্তানের। অস্ট্রেলিয়ার বিপক্ষে গেল রাতে সেমি-ফাইনালে হেরে বিশ্বকাপ দৌড় থেকে ছিটকে গেছে বাবর আজমরা। সেই হারের দুঃখ নিয়ে বসে থাকার সময় নেই আর দলটির। কেননা আসন্নই বাংলাদেশ সফর।

বাংলাদেশ-পাকিস্তান এর খেলা মানেই টানটান, উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে ,হয় যে কোন এক দলকেই। নতুন খবর হচ্ছে, বাংলাদেশের ,বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে শনিবার (১৩ নভেম্বর) ঢাকায় পা রাখবে পাকিস্তান ,জাতীয় দল।

বাংলাদেশ-পাকিস্তান দ্বিপাক্ষীক সিরিজে তিনটি টি-২০ ও দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। মিরপুরের হোম অব ক্রিকেটে হবে সবগুলো টি-২০। এরপর প্রথম টেস্টটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্টটি হবে আবার সেই মিরপুরে।

আগামী ১৯ নভেম্বর সিরিজের প্রথম টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ম্যাচটি পরদিন ২০ নভেম্বর ও শেষ টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ নভেম্বর। এরপর ২৬ নভেম্বর হতে ৩০ নভেম্বর চট্টগ্রামে হবে প্রথম টেস্ট, ঢাকায় ৪ ডিসেম্বর হতে ৮ ডিসেম্বর হবে সিরিজের শেষ টেস্ট ম্যাচটি। বাংলাদেশ সফরের জন্য শুধুমাত্র ১৭ সদস্যের টি-২০ সিরিজের দল ঘোষণা করেছে পাকিস্তান। এখনও ঘোষণা করা হয়নি টেস্ট সফরে দল।

পাকিস্তানের ১৭ সদস্যের টি-২০ দল

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আ‍লি, ফখর জামান, হায়দার আলি, হারিস রউফ, হাসান আলি, ইফতেখার আহমদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম (জুনিয়র), সরফরাজ আহমদ, শাহীন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, শোয়েব মালিক ও উসমান কাদির।

হাড্ডাহাড্ডির এই লড়াইয়ে কে এগিয়ে থাকবে জানতে হলে shanews24 এর সাথে থাকুন। 

Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports