পাপনকে নিয়ে যা বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ

বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে মাহমুদউল্লাহ অন্যতম। 


এই পর্যন্ত অনেক রেকর্ড নিজেদের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। নতুন খবর হচ্ছে, চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ক্রিকেটাররা বোর্ড নিয়ে এবং বোর্ড কর্তারা ক্রিকেটারদের নিয়ে অসন্তোষ প্রকাশ করায় গুঞ্জন উঠেছিল, বোর্ডের সাথে ক্রিকেটারদের দূরত্ব সৃষ্টি হয়েছে। 

তবে বিশ্বকাপ শেষ করে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। স্কটল্যান্ডের কাছে টাইগাররা হারার পর গণমাধ্যমের সামনে প্রকাশ্যে দলের সমালোচনা করেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

এরপর ক্রিকেটাররা এসব সমালোচনা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। যা নিয়ে অস্বস্তি দেখা দেয় দেশের ক্রিকেট অঙ্গনে। অস্ট্রেলিয়ার কাছে প্রতিরোধহীন পরাজয়ের পর রিয়াদ বলেন, ‘পাপন ভাইর ব্যক্তিগত বিষয়, যা ভালো মনে করেছেন বলেছেন। 

যখন আমাদের সাথে আলাদাভাবে মিটিং করেছেন বা দলের সাথে কথা বলেছেন তখন ইতিবাচকভাবেই কথা বলেছেন। ইতিবাচকভাবে খেলার জন্য বলেছেন। দিনশেষে সব নির্ভর করে পারফরম্যান্সের ওপর। এর বাইরে কিচ্ছু নেই।’ পাপনের এসব সমালোচনাকে স্বাভাবিকভাবেই নিয়েছেন দাবি করে রিয়াদ বলেন, ‘পাপন ভাই চান দল ভালো করুক।

 
এজন্য অনেক সময় আমাদের বকা দেন, ইতিবাচক কথাও বলেন। এটা উনার ওপর নির্ভর করে। দিনশেষে আমরা মাঠে খেলি। আমরা কীভাবে খেলছি এটা আমাদের ওপর। আমরা এটা সামলাতে না পারলে পারফরম্যান্সে ঘাটতি আসবেই। 

আমি জিনিসটা এভাবে দেখি।’ তবুও বারবার সামনে আসছে বোর্ডের সাথে ক্রিকেটারদের দ্বন্দ্ব আছে কি না এমন প্রশ্ন। রিয়াদ অবশ্য জানালেন, খেলোয়াড়দের সাথে ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার কোনো দূরত্ব নেই।

Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports