কোথায় আঘাত করতে হবে ব্রাজিলকে আমরা জানি,স্কালোনি

জুলাইয়ে কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছিল আর্জেন্টিনা। এরপর সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাই পর্বে মুখোমুখি হয়েছিল দুই দল। কিন্তু ব্রাজিল সরকারের করোনাভাইরাস নিষেধাজ্ঞার কারণে খেলাটি মাত্র পাঁচ মিনিট পরেই বন্ধ হয়ে যায়। 


এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কথা বলেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। সেখানে তিনি জানিয়েছেন, ব্রাজিলের শক্তিমত্তা দিকের কথা ও সমীহের কথা। তবে তাই বলে নিজেদেরকে পিছিয়ে রাখছেন না তিনি। 

পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নদেরকে কোথায় আঘাত করতে হবে, সেটা ভালোই জানা আছে তার। এবার আর্জেন্টিনার মাঠে মুখোমুখি হচ্ছে দুই দল। বুধবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় বাছাইয়ে নিজেদের ১৪তম ম্যাচে লড়বে দুই চির প্রতিদ্বন্দ্বী দেশ। 

কিন্ত মেসি-নেইমারের যে লড়াই দেখার জন্য পুরো ফুটবল বিশ্ব অপেক্ষা করছিল সেটা আর হচ্ছে না। কারণ ইনজুরির কারণে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান তারকা। অনুশীলনে পেশীর ইনজুরিতে পড়েন নেইমার জুনিয়র। 

এই ইনজুরির কারণে তার খেলা হবে না আর্জেন্টিনার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ সুপার-ক্ল্যাসিকো ম্যাচটিতে। এই ম্যাচে নেইমারের না থাকার সুযোগে দলে আসতে পারেন বার্সেলোনা তারকা ফিলিপ কুটিনহো কিংবা রিয়াল মাদ্রিদে উড়তে থাকা ফরওয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র। তবে যেই আসুক, তাকে দিয়েই নেইমারের অভাব পূরণ করতে চাইবেন ব্রাজিল বস তিতে।

Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports