আমাদেরও অনেক সমর্থক আছে বাংলাদেশে : বাবর আজম

বাংলাদেশে একটা সময় পাকিস্তান ক্রিকেটের ভক্তের সংখ্যা ছিল অনেক বেশি। তবে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের উত্থানের পর সে সংখ্যায় ঘাটতি পরিলক্ষিত হয়। তখন নিজ দেশের ক্রিকেট নিয়েই উন্মাদনা ব্যস্ত থাকে তারা। আগামীকাল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ।

 আর আজ ম্যাচের আগেরদিন ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বাবর আজম জানান, বাংলাদেশে তাদের অনেক সমর্থক আছেন যা তাদের চিয়ার আপ করে ও ভালো লাগে। 

পাকিস্তানের হয়ে বাংলাদেশে এখনও খেলার সুযোগ পাননি বাবর। তবে এই দেশ তার অচেনা নয়। ২০১৭ বিপিএলে পাঁচটি ম্যাচ খেলেন তিনি সিলেট সিক্সার্সের হয়ে। পারফরম্যান্সও খারাপ ছিল না।

 সেবারই প্রথম নয়। বাংলাদেশে খেলে গেছেন তিনি আন্তর্জাতিক অভিষেকের ৩ বছর আগেই। ২০১২ সালে মোহামেডার স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেন তিনি ঢাকা প্রিমিয়ার লিগে। এদেশে পাকিস্তানের অনেক সমর্থকের কথা শুনেছেন বাবর। এবার অনুশীলনেও নমুনা কিছু দেখা হয়ে গেছে তার।

 সব মিলিয়ে ভিন্য দেশের গ্যালারিতেও প্রেরণার উৎস অনেক পাবেন বলে তিনি আশাবাদ জানালেন বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে। 

বাংলাদেশের পিচের জন্য প্রস্তুতি প্রসঙ্গে তিনি বলেন, বেশ ভালো প্রস্তুতি চলছে। যতটা সময় মিলেছে, কন্ডিশনের সাথে মানিয়ে নেয়ার চেষ্টা চলছে। দু-একদিন বৃষ্টি হওয়ায় প্রস্তুতিতে ব্যাঘাত ঘটেছে বটে। তবে যতটা সময় মিলেছে, আমরা কাজে লাগিয়েছি। আত্মবিশ্বাস দারুণ দলের। মোমেন্টাম আছে আমাদের। নিজেদের শক্তির জায়গায় থাকব এবং বিশ্বকাপে যে ধরনের ক্রিকেট খেলেছে, সেটিই ধরে রাখার চেষ্টা করব।


Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports