পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ দলে নতুন উইকেটরক্ষক

নতুনদের মধ্যে বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র ইমন। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। 

নতুন খবর হচ্ছে, পাকিস্তান সিরিজের জন্য এখনো বাংলাদেশের স্কোয়াড ঘোষণা হয়নি। তবে এই সিরিজে কিছু তরুণ ক্রিকেটারকে সুযোগ দিতে চাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড ।

সুযোগ পাওয়া তরুণদের তালিকায় আছেন পারভেজ হোসেন ইমন। আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজ। 

আসন্ন এই সিরিজে টাইগার দলের দ্বিতীয় উইকেটরক্ষক হিসাবে দেখা যাবে ইমনকে। তাঁর মানে, প্রথম উইকেটরক্ষকের ভূমিকায় থাকবেন নুরুল হাসান সোহান আর দ্বিতীয় উইকেটরক্ষক হিসাবে থাকবেন ইমন। 

বাঁ-হাতি ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার। তরুণ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান ওপেনিং হিসাবে ব্যাটিং করে থাকেন। তাই পাকিস্তানের বিপক্ষে নাঈম শেখের সঙ্গীও হতে পারেন তিনি।

ব্যাটিং দক্ষতা বাড়ানোর জন্য এইচপিতে র‌্যাডফোর্ডের সাথে কাজ করাকে ইমন সৌভাগ্য বলেই মনে করছেন। তিনি বিশ্বাস করেন ক্রিকেটারদের জন্য এটি শিক্ষার সবচেয়ে বড় জায়গা।

ইমন জানান, ‘আমাদের সাথে ব্যাটিং নিয়ে কিছু কাজ করছেন তিনি। ফ্রন্টে খেলা শেখানোর চেষ্টা করছেন তিনি। তিনি আমাদের ব্যাটিং নিয়ে তার কাজ আমার দারুণ পছন্দ হয়েছে।

Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports