সেমিফাইনালের আগে বড় ধাক্কা খেল পাকিস্তান অনিশ্চিত দুই ব্যাটসম্যান.

ফাইনালে যাওয়ার লড়াইয়ে আজ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। কিন্তুু এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দলটি খেলো বড় একটা ধাক্কা। তাদের দুই ব্যাটার শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ানকে নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। 

চলতি আসরে মালিক ও রিজওয়ান দুইজনই দারুণ ফর্মে রয়েছেন। দলকে সেমিফাইনালে তুলতেও রেখেছেন বড় ভূমিকা। তারা খেলতে না পারলে অপরাজিত পাকিস্তানের জন্য তা বড় দুঃসংবাদ হবে।

হাই ভোল্টেজ ম্যাচের আগে বুধবার (১০ নভেম্বর) অনুশীলন করেছে পাকিস্তান জাতীয় দল। তবে এই অনুশীলন সেশনে দেখা যায়নি মালিক ও রিজওয়ানকে।

অস্ট্রেলিয়া ম্যাচের আগে দুই ক্রিকেটার শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগছেন। পাকিস্তান টিম ম্যানেজম্যান্ট এরই মধ্যে তাদের করোনা টেস্ট করিয়েছে। সেই টেস্টে দু’জনেরই ফলাফল এসেছে নেগেটিভ। তবুও চিন্তায় পাক টিম ম্যানেজম্যান্ট।আপাতত তাদের বিশ্রামের পরামর্শ দিয়েছে মেডিকেল টিম।

তবে পাক টিম ম্যানেজম্যান্ট শেষ সময় পর্যন্ত অপেক্ষা করবেন এই দুই পারফর্মারের জন্য। টসের আগ মুহুর্তে নেওয়া হবে সিদ্ধান্ত এমনটাই জানাচ্ছে গণমাধ্যমগুলো।

রিজওয়ান খেলতে না পারলে একাদশে সুযোগ পেতে পারেন সরফরাজ আহমেদ। বাবর আজমের সাথে ওপেনিংয়ে দেখা যেতে পারে ফখর জামানকে। মালিক একাদশে না থাকলে সেমিফাইনালে সুযোগ পেতে পারেন তরুণ ব্যাটার হায়দার আলী। পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট অবশ্য আশা প্রকাশ করেছে, দুই ক্রিকেটারই সেমিফাইনাল খেলার মত ফিটনেস অর্জন করবেন।


Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports