বিশ্বের সেরা ওয়ানডে একাদশে সাকিব

দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পাশে যুক্ত হলো আরও একটি ইতিহাস। উইজডেনের বিশ্বসেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুধুমাত্র বর্তমান সময়ে খেলা ক্রিকেটারদের বিবেচনায় রেখে এই দলটি সাজিয়েছেন উইজডেনের লেখকরা



বর্তমান সময়ে খেলা ক্রিকেটারদের নিয়ে বিশ্বসেরা একাদশ গঠন করেছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট উইসডেন। যেখানে বিশ্বসেরা ওয়ানডে একাদশে রয়েছেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

তবে টেস্ট দলে নেই তিনি। বিশ্বসেরা এই ওয়ানডে দলের সাকিবকে রাখা হয়েছে ছয় নম্বরে। দলের মূল অলরাউন্ডার হিসেবেই মূলত রাখা হয়েছে তাকে। এখন পর্যন্ত ২১৫ ম্যাচের ওয়ানডে ক্যারিয়ারে ৬৬০০ রান করেছেন সাকিব, পাশাপাশি বল হাতে নিয়েছেন ২৭৭টি উইকেট।

ওয়ানডে দল: রোহিত শর্মা, জনি বেয়ারস্টো, বিরাট কোহলি, বাবর আজম, লোকেশ রাহুল, সাকিব আল হাসান, ক্রিস ওকস, মিচেল স্টার্ক, ট্রেন্ট বোল্ট, অ্যাডাম জাম্পা ও জাসপ্রিত বুমরাহ।

টেস্ট দল: রোহিত শর্মা, মার্নাস লাবুশেন, জো রুট, স্টিভ স্মিথ, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্র অশ্বিন, প্যাট কামিন্স, জেমস অ্যান্ডারসন ও জাসপ্রিত বুমরাহ।

Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports