শ্রীলংকার প্রিমিয়ার লিগে আল আমিন-তাসকিনসহ দলে যায়গা পেয়েছেন যে ৫ বাংলাদেশী ক্রিকেটার...

লঙ্কান প্রিমিয়ার লিগ(এলপিএল) দ্বিতীয় আসর অনুষ্ঠিত হবে আগামী ডিসেম্বর মাসে। আসন্ন এই টুর্নামেন্টের এবারের আসরের প্লেয়ার ড্রাফটে থেকে দল পেয়েছেন পাঁচ জন বাংলাদেশী ক্রিকেটার।


মঙ্গলবার হয়ে যাওয়া এই ড্রাফটে দল পেয়েছেন তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু ও মেহেদী হাসান রানা এই পাঁচ জন। 

 কলম্বো স্টার্স দলে নিয়েছে তাসকিন ও আল আমিন হোসেনকে। এই দলের আইকন খেলোয়াড় ক্রিস গেইল। এই দলে আছেন শ্রীলংকার দুশ্মন চামিরা, পাতুম নিসাংকা ও পাকিস্তানের আহমেদ শেহজাদ, মোহাম্মদ ইরফানরা।  আর বাংলাদেশের অন্য তিন ক্রিকেটার মিঠুন, অপু ও রানা আছেন একই দলে। এই দলের আইকন রভম্যান পাওয়েল। বাকি তিন দল ডাম্বুলা জায়ান্টস, গল গ্ল্যাডিয়েটরস ও জাফনা কিংসের আইকন যথাক্রমে ইমরান তাহির, মোহাম্মদ হাফিজ ও ফাফ ডু প্লেসি। 

এবারের নিলামে বাংলাদেশ থেকে নাম লেখান মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান, সোহাগ গাজী, শফিউল ইসলাম, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইমরুল কায়েস, মেহেদী হাসান রানা, আল আমিন, মোহাম্মদ মিঠুন, অপু এবং ইবাদত হোসেন।   

এই টি-টোয়েন্টি  টুর্নামেন্টের দ্বিতীয় আসরের পর্দা উঠবে আগামী ৫ ডিসেম্বর। চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। এবার পাঁচটি দলের বিদেশি আইকন ক্রিকেটারের ভূমিকায় আছেন ক্রিস গেইল, ফ্যাফ ডু প্লেসি, মোহাম্মদ হাফিজ, রভম্যান পাওয়েল ও ইমরান তাহির।

Post a Comment (0)
Previous Post Next Post

Recent in Sports